1. monirsherpur1981@gmail.com : banglar kagoj : banglar kagoj
  2. admin@banglarkagoj.net : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বঙ্গবন্ধু শান্তি পদক চালু, স্বর্ণ পদকের সঙ্গে পুরস্কার কোটি টাকা ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট ও নতুন পররাষ্ট্রমন্ত্রী নিয়োগ ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা হেলিকপ্টার দুর্ঘটনা: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন নালিতাবাড়ীতে বিনা উদ্ভাবিত ধানের ফসল কর্তন ও মাঠ দিবস অনুষ্ঠিত ঘুমের ঘোরে একা ঘরে পুড়ে অঙ্গার হলেন বৃদ্ধা হেলিকপ্টার দুর্ঘটনা: জীবিত উদ্ধারের আশা কমছে রাইসির বান্দরবানে যৌথবাহিনীর সঙ্গে গোলাগুলিতে ৩ কেএনএফ সদস্য নিহত বান্দরবানে ব্যাংক ডাকাতি ও সরকারি অস্ত্র লুটের প্রতিবাদে মানববন্ধন কেএনএফের নারী শাখার সমন্বয়কসহ দুজনকে কারাগারে প্রেরণ

যে স্বপ্ন পূরণ করতে চান আলিয়া

  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২০

বিনোদন ডেস্ক : বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। অভিনয় ক্যারিয়ারে বেশ ভালো সময় পার করছেন। বক্স অফিসে একের পর এক সফল সিনেমা উপহার দিচ্ছেন তিনি।

এই অভিনেত্রীর আয় মোটেও কম নয়। তবে ব্যক্তি জীবনে বেশ হিসাব করে খরচ করেন তিনি। আলিয়া বলেন, আমি বাজেটের মধ্যেই থাকতে পছন্দ করি। খুব বেশি খরচ করি না। আমার হিসাবরক্ষক প্রায়ই জিজ্ঞেস করে, আপনি বেশি খরচ করেন না কেন?

রাজি সিনেমাখ্যাত এই অভিনেত্রী আরো বলেন, কৈশোরে আমি কখনোই দামি জিনিস কিনতাম না। সেই টাকা আমার ছিল না। মা ও বোনের সঙ্গে ছুটিতে লন্ডনের একটি জায়গাতেই যেতাম। এমনকি তখনো আমাদের নির্দিষ্ট পরিমাণ টাকা খরচ করতে হতো।

ভবিষ্যতে কোন স্বপ্ন পূরণ করতে চান প্রশ্নের উত্তরে আলিয়া বলেন, আমার প্রাইভেট জেট কেনার শখ আছে। আমি ব্যক্তিগত বিমানে চড়েছি কিন্তু তা ভ্রমণের জন্য নয়। পাহাড়ের চূড়ায় একটি বাড়ি তৈরি করতে চাই। ভবিষ্যতে এই স্বপ্ন পূরণ করব। লন্ডনে একটি বাড়ি কেনার স্বপ্ন ছিল, ২০১৮ সালে তা পূরণ করেছি। বাড়িটি কভেন্ট গার্ডেনে। আমার বোন মাঝে মাঝে সেখানে গিয়ে থাকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2011-2020 BanglarKagoj.Net
Theme Developed By ThemesBazar.Com
error: Content is protected !!